সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে আ.লীগের প্রার্থী কামরুল হাসান খান সাংবাদিকদের সাথে মতবিনিময়

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে আ.লীগের প্রার্থী কামরুল হাসান খান সাংবাদিকদের সাথে মতবিনিময়

প্রতিদিন প্রতিবেদক: দ্বাদশ সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. কামরুল হাসান খান সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় ডা. কামরুল হাসান খান বলেন, এবার সংসদ নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচন করবো। আমার নির্বাচনী এলাকায় অনেক কাজ বাকি রয়েছে। আমি নির্বাচিত হলে সেগুলোর সমাধান করবো। তবে অনেক আগে থেকেই বিভিন্ন উন্নয়নমূলক কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছি।

তিনি আরও বলেন, বিশেষ করে ঘাটাইল উপজেলাকে সুন্দর নগরী গড়ে তুলা হবে। সকলের দাবি একটি আইটি পার্ক স্থাপন করা হবে। উপজেলা আওয়ামী লীগের কোন্দল দূর করা হবে। সাধারণ জনগণের মূল্যয়ন করা হবে।

এসময় টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এবার টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসন থেকে বর্তমান সংসদ সদস্য আতাউর রহমান খানকে দলীয় মনোনয়ন দেয়া হয়নি। মনোনয়ন দেয়া হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য, পেশাজীবী সমন্বয় পরিষদের মহাসচিব ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. কামরুল হাসান খানকে।

উল্লেখ্য, ১৯৮২ সালে ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন কামরুল হাসান খান। এরপরে তিনি ১৯৮৪ সালে মেডিকেল অফিসার হিসাবে সরকারি চাকরিতে যোগ দেন। পরে তিনি ১৯৯১ সালে পিজি হাসপাতালে (বিএসএমএমইউ) যোগ দিয়েছিলেন। ভিসি হওয়ার আগে তিনি একই বিশ্ববিদ্যালয়ের প্যাথলজি বিভাগের অধ্যাপক ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840